খোকার ঘুড়ি
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৮-০৪-২০২৪

রঙিন ঘুড়ি,ছুটছে উড়ি,
ভুবন ছাড়ি গগনে;
হাসছে খোকা ভুঁয়ে লুটে
যাচ্ছে শোনা পবনে।

বইছে বাতাস মরি মরি
খোকার নাটাই ছিঁড়ে,
যায় না দেখা কত দুরে
শত ঘুরির ভিড়ে।

তবু খোকা,ধেয়ে ধেয়ে
গৃহে আসে ফিরে;
যাক'না উড়ে রঙিন ঘুরি
দুরে,আরো দুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।